জয়ার আবেদনময়ী ছবিতে উত্তাল নেট দুনিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্য ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন তিনি।বাংলাদেশ ও কলকাতায় বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে শোবিজে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। সমবয়সী অন্যান্য অভিনেত্রীদের তুলনায় ফিটনেসের দিক থেকেও অনেকিএগিয়ে তিনি।যা অনেকের কাছেও ঈর্ষণীয় বটে।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ সরব জয়া আহসান।ভক্তদের সামনে নিত্য নতুন লুকে হাজির হন মাঝে মধ্যেই। ফেসবুকে ও ইনস্টাগ্রামে কখনো ছবি ও ভিডিও পোস্ট করেন।এবার একটি ভিডিও পোস্ট করে আলোচনায় এই নায়িকা।সম্প্রতি তিনি তার ফটোশুটের একটি ভিডিও তার ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেছেন।এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ছড়িয়ে গেছে।ভিডিওতে দেখা যাচ্ছে তার বেশ কিছু আবেদনময়ী মুহূর্ত। ক্যামেরার সামনে বেশ আবেদনময়ী হয়ে একের পর এক পোজ দিয়েছেন জয়া।

মূলত, সেখান থেকেই কিছু ছবি নিয়ে এই ভিডিওটি তৈরি করা হয়েছে।ভিডিওটির নিচে কমেন্টে অনেকে প্রশংসা করেছেন জয়ার। আর নিন্দুকেরা নিন্দাও করেছেন। জয়ার ছবিতে কমেন্টে একজন লিখেছেন , “মুসলিম নারীর এ অবস্থা। নাউজুবিল্লাহ!”, আর একজন লেখেন, “বয়স দিন দিন কমেই যাচ্ছে”।এক ভক্ত লিখেছেন, “আল্লাহ আপনাকে হেদায়েত দান করুন”। অবশ্য উল্টো চিত্রও আছে, অর্থাৎ ভালো বলেছেন, এমন ভক্তও কম না। জয়ার নতুন লুককে তারা স্বাগত জানিয়েছেন ভালোর নানা উপমা দিয়ে। যেমন, অসাধারণ লাগছে, তোমার হাসি সূর্যকিরণের চেয়েও উজ্জ্বল’।

প্রসঙ্গত, মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত একাধিক ছবি। এরমধ্যে তার অভিনীত কলকাতায় বেশ কয়েকটি ছবির কথা শোনা যায়। বিশেষ করে হারবার্ট, চতুরঙ্গ, মহানগর কলকাতা এবং কাঙাল মালসাট ছবিগুলোর নির্মাতা সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘পুতুল নাচের ইতিকথা’। এই ছবিতে জয়ার সহ অভিনেতা পরমব্রত ও আবির।

Leave a Reply

Your email address will not be published.