অস্ট্রেলিয়ায় আটক নোভাক জকোভিচ

শীর্ষ বাছাই নোভাক জকোভিচ ও অস্ট্রেলিয়া সরকারের মধ্যে ঝামেলা বড় জায়গায় যাচ্ছে। তার ভিসা দ্বিতীয় বার বাতিল হয়ে যাওয়ার পরেও নাটক চলছে।

শনিবার (১৫ জানুয়ারি) এই মামলার শুনানি হওয়ার কথা ছিলো। এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে যে অস্ট্রেলিয়ার এক জায়গায় সার্বিয়ার এই টেনিস তারকাকে আটক করে রেখেছে সেই দেশের সরকার।

অস্ট্রেলিয়ান ওপেন শুরু হতে আর মাত্র দু’দিন বাকি। বছরের প্রথম গ্র্যান্ড স্লামে জোকারের নামা হবে কিনা তা নিয়ে এখনো সংশয় রয়েছে।

শনিবার ভার্চুয়াল পদ্ধতিতে জকোভিচের মামলার শুনানি হয়। সেই শুনানির পরই জকোভিচের আইনজীবী জানান, তিনি আজকের রাতটা মেলবোর্নের এক অভিবাসন কেন্দ্রে কাটাবেন। তবে সেই জায়গার ঠিকানার ব্যাপারে কিছু বলেননি জোকারের আইনজীবী।

বিচারপতি ডেভিড ও ক্য়ালাগান জানান, রোববার ফের জকোভিচের মামলার শুনানি হবে। তবে সেই মামলার শুনানি একজন বিচারক বা তিনজন বিচারপতি মিলে করবেন কিনা তা এখনো চূড়ান্ত হয়নি।

রোববার সকালে মেলবোর্নের ফেডেরাল কোর্টে জকোভিচের শুনানি শুরু হবে। তার আইনজীবীর দফতর থেকে জকোভিচ সেই মামলার দিকে নজর রাখতে পারবেন। তবে অস্ট্রেলিয়ান বর্ডার ফোর্সের দুই আধিকারিক সবসময় তার সঙ্গে থাকবেন বলে জানা গিয়েছে।

About Running News

Check Also

মাশরাফির ফিটনেস নিয়ে প্রশ্ন, উড়িয়ে দিলেন ঢাকার কোচ

তিন দিন বাদেই শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। দীর্ঘ দিন ধরে মাশরাফি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *