নাসির-তাম্মির জা’মিনে পর যা বললেন রাকিব

তা;লাক না দিয়ে অন্যের স্ত্রী’কে বিয়ে করার অ;ভিযো;গে দা;য়ের করা মা;মলা;য় স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মিসহ তিনজন।জা;মিনপ্রাপ্ত অপর আ;সামি হলেন, তামিমার মা সুমি আক্তার। ১০ হাজার টাকা মু;চলে;কায় তাদের জা;মিন মঞ্জুর করা হয়েছে।

আজ রোববার (৩১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আ;দালতে এ তিন আ;সামি তাদের আইনজীবীর মাধ্যমে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুরের আদেশ দেন।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসান। অনেকটা আক্ষেপের স্বরে তিনি বলেন, আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, আমাদের পক্ষ থেকে পার্ট টু পার্ট সবকিছু উপস্থাপন করা হয়েছিল। আদালত জামিন দিয়েছেন। তামিমার পক্ষ থেকে বলা হয়েছে, তামিমা তালা;ক দিয়েছে।

কিন্তু ডিভোর্স লেটার পৌঁছানোর দায়িত্ব তার নয়। তালা;কের নোটিশ তামিমার পৌঁছানোর দায়িত্ব না থাকলে তাহলে এটা কে পৌঁছাবে? আমার বউ আমাকে তা;লাক দিয়েছে সেটা আমি কার মাধ্যমে জানব? নোটিশের মাধ্যমেই তো জানব তাই না! আমি কোনো তা;লাকের নোটিশ পাইনি, তামিমা আমার সঙ্গে সম্পর্ক ক;নটিনিউ করেছে। বলেন রাকিব।

এখন আইনি প্রক্রিয়ায় সবকিছু এগিয়ে নিতে চান রাকিব। তা উল্লেখ করে তিনি বলেন, জামিন পেলেই তো মা;মলা শেষ হয়ে যায় না, আইনি প্রক্রিয়ায় যা করতে হয় তার সবই করব। আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করব। বাকিটা আল্লাহ ভরসা।

গত ৩০ সেপ্টেম্বর নাসির, তামিমা ও তার মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর আদালতে হাজিরের নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। এ সংক্রান্ত মাম;লায় তাদের বিরু;দ্ধে গ্রে;প্তারি পরো;য়ানা জা;রির আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত এ সমন জারি করেন।

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মিসহ তিনজনের বিরু;দ্ধে গ্রে;প্তারি প;রোয়া;না জারির আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের দাখিল করা প্রতিবেদনে বলা হয়, তামিমা ও রাকিব হাসানের বিবাহবি;চ্ছেদ সংক্রান্ত নথি জা;লিয়া;তির মাধ্যমে তৈরি করা হয়েছে। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই তামিমা নাসির হোসেনকে বিয়ে করেন। এমন প্রতিবেদনের পরই তাদের বিরু;দ্ধে গ্রে;প্তারি পরো;য়া;নার আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান।

About Running News

Check Also

সালমান আমাকে এখনও মাঝরাতে ফোন করে কথা বলতে চায়: লারা দত্ত

মুম্বাই সংবাদমাধ্যমের কাছে সালমান খান সম্পর্কে বিস্ময় প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী লারা দত্ত। দ্রুত প্রশ্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *